1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

কায়সারের হাত ধরে আওয়ামীলীগে যোগ দিলেন ডিআইজির ছোট ভাই কামরুজ্জামান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারের হাত ধরে আওয়ামী লীগে যোগ দিলেন  এস এম কামরুজ্জামান শুভ।  তিনি উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের বাসিন্দা ও পুলিশের উপ-মহাপরিদর্শক আক্তারুজ্জামানের ছোট ভাই।রোববার(১৭ ডিসেম্বর) দুপুরে তার বাসভবনে মত বিনিময় সভার আয়োজন করেন।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ূন কবির ভূঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন , দেওয়ান শরিফ, গোলজার হোসেন, জাকির হোসেন জাকু , মোমেন ভূঁইয়া , উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমূখ।

দলীয় মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার বলেন, দলীয় নেত্রী শেখ হাসিনা আমাকে ১০ বছর সিজেনিং করে খাটি করে সোনারগাঁয়ে পূনরায় নৌকায় মনোনীত করেছেন। সোনারগাঁয়ের মনোনয়নের ব্যপারে কোনো কথা হবেনা বলেছেন নেত্রী।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর