1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে খোকার কপাল পুড়েছে

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬৮৫ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে নিশ্চিত টিকেট না পাওয়ায় জাতীয় পার্টির কপাল পুড়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ জোটভুক্ত প্রার্থী থাকার কারণে দলীয় প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করার তালিকায় নারায়ণগঞ্জ-৩ আসনটি না থাকায় জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার কপাল পুড়েছে। রোববার(১৭ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় চিঠিতে এটি নিশ্চিত করা হয়।

জানা যায়, নারায়নগঞ্জ-৩ সোনারগাঁ আসনে ২০১৪ সংসদ নির্বাচনে আব্দুল্লাহ আল কায়সারকে মনোনয়ন না দিয়ে তার চাচা মরহুম মোশারফ হোসেনকে মনোনয়ন দেয়। পরে জাতীয় পার্টির সঙ্গে আওয়ামীলীগ জোট বেধে নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়ার পর দলীয় নির্দেশে মোশারফ হোসেনের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়। এ আসনে জাতীয় পার্টি বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য নির্বাচিত হন লিয়াকত হোসেন খোকা। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটি আবারো জাতীয় পার্টিকে ছেড়ে দেয় ক্ষমতাশীন দল আওয়ামীলীগ।

আওয়ামীলীগের একাধিক নেতাকর্মীরা বলেন, দলীয় নেত্রী সোনারগাঁয়ে জণগনের কথা শুনেছেন এবার এই আসনে নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল কায়সারকে দিয়েছেন । আমরা নেত্রীর প্রতি কৃজ্ঞতা স্বীকার করেন। ২০০৮ সালে মতো বিশাল ব্যবধানে নৌকাকে জয়ী করে এই আসনটি উপহার দিবো।

তারা আরও বলেন, এবারের সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এই আসনে ১০ হাজার ভোট পাবে কিনা তা সন্দেহে রয়েছে। নির্বাচন করেন দেখেন কত ভোট পান। নির্বাচন না করে বিনা প্রতিদ্বন্ধিতায় খালি জয়ী হতে চান?

এদিকে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখে গেছে তারা কেই বলছেন নির্বাচন করবেন না। আবার কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৬ টি আসনের মধ্যে ১৬টি আসন এমন পোস্ট দিচ্ছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর