1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বিশ্ব পর্যটন দিবসে সোনারগাঁ রয়েল রিসোর্টে ৩০% ছাড়

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২৪ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: ‘পর্যটন শান্তির সোপান’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সোনারগাঁ রয়েল রিসোর্টে বিশ্ব পর্যটন দিবস পালন করা হয়েছে। শুক্রবার সকালে বিভিন্ন উৎসবের মধ্য দিয়ে দিবসটি উৎযাপন করেছে সোনারগাঁ রয়েল রিসোর্ট। এসময় এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জাদুঘর সড়ক প্রদক্ষিণ করে রয়েল রিসোর্টে এসে শেষ হয়।

বিশ্ব পর্যটন দিবস-২০২৪ উপলক্ষে সোনারগাঁ রয়েল রিসোর্ট এ আগামী ১মাস ব্যাপী ৩০% ছাড় দেওয়া হয়েছে। এতে সর্বনিন্ম রুমের ভাড়া ৫৫০০ থেকে শুরু এবং সাথে থাকছে বাফেট ব্রেকফাষ্ট, সুইমিংপুলসহ আরো অনেক কিছু এবং দুপুরে বাফেট লাঞ্চ আয়োজন করা হয়েছে।

এসময় সোনারগাঁ রয়েল রিসোর্টের ডিজিএম খাইরুল কবির বলেন, আমাদের প্রতিষ্ঠান সমসময় পর্যটক বান্ধব, পর্যটকদের অধিকার বাস্তবায়নে বদ্ধপরিকর। আমাদের সেবামূলক কার্যক্রমে মধ্যে পর্যটককে সেবা দিয়ে থাকি এবং আমাদের মূল লক্ষ্যই পর্যটনের ভূমিকা সম্পর্কে সবার মধ্যে জনসচেতনতা বাড়ানো।এছাড়া, সামাজিক, সাংস্কৃতিক এবং অর্থনৈতিক উপযোগিতাকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেয়াও এর অন্যতম উদ্দেশ্য। দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন এবং পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস পৃথক বাণী দিয়েছেন।

বিশ্বব্যাপী পর্যটনের প্রচার ও প্রসারে ১৯৮০ সাল থেকে জাতিসংঘের পর্যটন বিষয়ক সংস্থা ‘ইউএন ট্যুরিজম’ ঘোষিত দিবসটি সব সদস্য দেশে যথাযথ মর্যাদায় উদযাপিত হয়ে আসছে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর