1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৬৪ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হরিহরদী সেতু থেকে মামুদী মসজিদ পর্যন্ত সংযোগ রাস্তা সংস্কারের অভাবে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে তিন ইউনিয়নের কয়েক হাজার মানুষের।

জানা যায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের হরিহরদি সেতু নির্মাণ হলেও সংযোগ সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছে। বৃষ্টি হলেই সড়কটি মৃত্যু কুপে পরিনত হয়। এছাড়া বৃষ্টি দিনে সড়কটি মনে হয় ধান চাষের জমি ও শীতে ধুলাবালি সাগর। সড়কটির জন্য সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাতে হয় রোগী ও শিক্ষার্থীদের। সড়কটির নাজুক অবস্থার জন্য স্থানীয় হরিহরদি হাট সহ বাজারও ঠিক মত বসে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয় বাসিন্দা সোহানুর রহমান সবুজ। অভিযোগে তিনি উল্লেখ করেন, উপজেলার হরিহরদী সেতু  থেকে  মামুদী মসজিদ, হরিহরদি খন্দকার  দরিকান্দি  ঈদগাহ থেকে নুরু মার্কেট হয়ে মামুদী লাল মিয়া প্রধানের বাড়ি, হরিহরদী বাজার থেকে ৪১ নম্বর হরিহরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত মাটি ভরাট ও পাকা করন, হরিহরদি বাজার থেকে টেমদী লেদামদী গ্রামের  সংযোগ সড়কের মাটি ভরাট ও পাকা করার জন্য আবেদন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। রাস্তা সংস্কারের জন্য উপজেলা প্রকৌশলীকে বরাদ্ধ চেয়ে চিঠি পাঠাতে বলা হয়েছে। দ্রুত সংস্কার কাজ করা হবে।

সনমান্দী ইউপির সাবেক সদস্য শামসুজ্জামান বলেন, সংস্কারের অভাবে রাস্তাটির জীর্ণদশা। রাস্তা দিয়ে যানবাহন এবং পথচারীদের চলাচল করা কষ্টদায়ক হয়ে পড়েছে। রাস্তাটি সংস্কার জরুরী।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর