1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

রুপগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২২৩ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে গণধর্ষণ মামলার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামী মোক্তারকে  গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত মোক্তার (২৫) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ছোনার গ্রামের শুক্কুর আলীর ছেলে।

শনিবার (৪ মে) গণমাধ্যমে পাঠানো  এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া বলেন, গত শুক্রবার (৩ মে) র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ও র‌্যাব-৭ চট্টগ্রাম এর যৌথ অভিযানে খাগড়াছাড়ির মাটিরাঙ্গা থানা এলাকা হতে  মোক্তারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গত ১৫ এপ্রিল  রবিবার নারায়ণগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল আসামী মোক্তার (২৫) এবং আসামী খোকন উরফে খোকা (৩০)’দ্বয়কে রূপগঞ্জ থানায় দায়েরকৃত একটি সঙ্গবদ্ধ ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেন। উভয় আসামীই দীর্ঘদিন আত্মগোপনে ছিল। বিজ্ঞ আদালতের রায় ঘোষনার পর যাবজ্জীবন ও সশ্রম কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামী খোকন (৩০)কে ইতিপূর্বে র‌্যাব-১১ এর আভিযানিক দল গ্রেফতার করতে সক্ষম হলেও প্রধান আসামী মোক্তার (২৫) পলাতক ছিল।

মামলার সূত্রে জানা যায়, রূপগঞ্জ উপজেলার ছোনাব গ্রামের ভিকটিম ও তার স্বামী উভয়ই পেশায় শ্রমিক। ভিকটিমের স্বামী  ০৫ ফেব্রুয়ারি ২০১৮ ইং তারিখে ভাড়া বাসায় তার স্ত্রীকে রেখে কাজে চলে যায়। বাসায় অন্য কেউ না থাকার সুযোগে ভিকটিমকে একা পেয়ে সন্ধ্যায় আসামী মোক্তার (২৫)সহ তার সহযোগীরা মিলে ভিকটিমের ঘরে প্রবেশ করে এবং ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে আসামীরা ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শন করে কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা দায়ের করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর