1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ২১৭ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: পরিবার পরিকল্পনা ক্যাডারের (বিসিএস) ৩০তম কর্মকর্তা নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো:শফিকুল ইসলাম পদোন্নতিপেয়ে সহকারী পরিচালক(সাধারন) হয়েছেন। সোমবার (১৪ অক্টোবর) রাষ্টপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব শারমীন ইয়াসমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বিসিএস (পরিবার পরিকল্পনা) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ গ্রেডের পদে নিয়োগ/পদোন্নতি/টাইমস্কেল/সিলেকশনগ্রেড প্রদান বিষয়ক কমিটির ০৮ অক্টোবরের সিধান্ত অনুযায়ী পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদ হতে সহকারী পরিচালক(সাধারন)  (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ৬ষ্ঠ গ্রেড, টাকা: ৩৫,৫০০-৬৭০১০/-) পদে পদোন্নতি প্রধান করা হলো।

পদোন্নতি প্রাপ্ত সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো:শফিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন অপেক্ষার পর পদোন্নতি পেয়েছি। এজন্য সর্ব প্রথম আল্লাহর দরবারে শুকরিয়া জানাই।

তিনি আক্ষেপ নিয়ে আরও বলেন, ৩০ তম ব্যাচের বিসিএস কর্মকর্তা ২০১৭ সালে পদোন্নতি পেয়েছে। সেখানে আমরা দীর্ঘ ৭ বছর অপেক্ষার পর আজ পদোন্নতি পেলাম। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব ও পরিবার পরিকল্পনা (এসোসিয়েশনের) প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর