1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে আনারস প্রতীকের প্রার্থী বাবুল হোসেনের পথ সভা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ২০৭ বার পঠিত
oplus_2

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেনের আনারস প্রতীকের পথ সভা করা হয়েছে। শুক্রবার (১০ মে) উপজেলার মোগরাপাড়া বাজার এলাকায় এ পথ সভার আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) বাবুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো:সোহাগ রনি। এছাড়া উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউপির সাবেক সদস্য শাহজামাল তোতা, শাহ আলম ময়না, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ মো:আলমগীর, মহিলা বিষয়ক সম্পাদক শাহজাদী আক্তার সুমি, সাবেক ছাত্র নেতা নাজমুল হাসান সহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেন বলেন, মোগরাপাড়া ইউনিয়নবাসীকে একটি সিধান্ত নিতে হবে রাজনীতিটা কি সু পথে যাবে নাকি কু পথে যাবে। সিধান্ত আপনাদের, আপনারা চেয়ারম্যান প্রার্থী কাকে নির্বাচন করবেন। আমার বাবা একজন মুক্তিযোদ্ধা আমি তার সন্তান। আমার মাথার উপর স্থানীয় সংসদ সদস্যের ছায়া রয়েছে।

তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহফুজুর রহমান কালামকে ইঙ্গিত করে বলেন, উনি ফেইসবুক ও ইউটিউবে বক্তব্য দেন উনার রাজনীতি অভিজ্ঞতা প্রায় ৩৮ বছর। উনার শিকড় নাকি চৌদ্দ হাত মাটির নিচে। উনার বক্তব্যের রেস ধরে আমি বলতে চাই, আমার রাজনীতির অভিজ্ঞতা ৫০ বছরের আর আমার সততার শিকড় ৪০ হাত নিচে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর