1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে আল আমিন চেয়ারম্যানের বিরুদ্ধে নারী গ্রাম পুলিশ সদস্যকে মারধরের অভিযোগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৫৬১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ অভ্যন্তরে শাহনাজ বেগম (৪৫) নামে এক নারী গ্রাম পুলিশ সদস্যকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে চেয়ারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে। এ বিষয়ে গতকাল সোমবার সকালে নারী গ্রাম পুলিশ সদস্য শাহনাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রশাসক, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামের শরিফ উদ্দিনের স্ত্রী শাহনাজ বেগম বৈদ্যেরবাজার ইউনিয়নে ১৯ বছর ধরে গ্রাম পুলিশ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। একই ইউনিয়নের আরেক গ্রাম পুলিশ সদস্য নাসিমা বেগম তার নামে চেয়ারম্যানের নিকট মিথ্যা অভিযোগ দেয়। গত ১৫ নভেম্বর সকালে ইউনিয়ন পরিষদে দায়িত্ব পালনকালে চেয়ারম্যান আল আমিন সরকার অভিযোগের কোনো যাচাই বাছাই না করে অকথ্য ভাষা গালিগালাজ করে। কি অপরাধ জানতে চাইলে চেয়ারম্যানের হাতে থাকা লোহার পাইপ দিয়ে তাকে এলোপাথাড়িভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। প্রাথমিকভাবে স্থানীয় ফার্মেসীতে চিকিৎসা নেওয়ার পর তার শারিরিক অবস্থার অবনতি হলে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।
স্থানীয় এলাকাবাসীরা বলেন, একজন নারী গ্রাম পুলিশ সদস্যকে চেয়ারম্যান মারধর করতে পারেনা। আমরা এই চেয়ারম্যানের শাস্তি চাই।

ভুুক্তভোগীর বড় মেয়ে মহিমা আক্তার বলেন, চেয়ারম্যান আমার মাকে মারধর করে আহত করেই শুধু ক্ষান্ত হননি। আমরা যদি এ বিষয়ে বাড়াবাড়ি করি তাহলে আমার মায়ের চাকুরি থাকবেনা বলে চেয়ারম্যান হুমকি দেয়।

এ বিষয়ে চেয়ারম্যান আল আমিন সরকার জানান, ওই নারী গ্রাম পুলিশ সদস্যসের সঙ্গে আমার পরিষদের অন্য একজনের সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে বলে কয়েকজন আমার কাছে অভিযোগ করেছেন। এ কারণে তাকে শাসন করেছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজওয়ান উল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর