1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ঔষধের দোকানে দুর্ধর্ষ চুরি

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ১৮২ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ঔষধের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকান থেকে নগদ অর্থ চুরি করে নিয়ে গেছে। এ ঘটনা গতকাল বৃহস্পতিবার ওই দোকানের মালিক মো:জাকির হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলা পরিষদের সঙ্গে লাগোয়া উদ্ববগঞ্জ বাজার এলাকায় ঔষধের দোকান হাফি ঔষধালয়। গত বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। ওইদিন রাত সারে তিনটায় তার মুঠোফোনের সিসি ক্যামেরার ভিডিওতে দেখেন তার দোকানের সাটার আলগা করা রয়েছে। এমনটি দেখে রাতেই দ্রুত দোকানে এসে দেখেন সাটারের নিচ দিয়ে আলগা করে দোকানের ভিতর প্রবেশ করে ক্যাশের তালা ভেঙে নগদ অর্থ চুরি করে নিয়ে গেছে।

সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, গত বুধবার রাত ৩টার সময় তিন জন অজ্ঞাতনামা লোক দোকানের আশপাশে ঘুরতেছে। এসময় দু’জন লোক দোকানের সাটারের এক পাশ ফাঁক করে দোকানে প্রবেশ করে ক্যাশ ভেঙে নগদ অর্থ লুট করে নেয়। আর বাহিরে থাকা আর একজন তাদের পাহারা দেয়। মাত্র ১০ মিনিটের মধ্যে চোরেরা চুরি করে পালিয়ে যায়।

দোকানের মালিক জাকির হোসেন বলেন, উপজেলা পরিষদের মার্কেট ও আর ৩ শত থেকে ৪ শত গজ দুরে সোনারগাঁ থানা। এখানেই চুরির ঘটনা ঘটে। তবে উপজেলার অন্যস্থানের নিরাপত্তা কই।

সোনারগাঁ থানার পরিদর্শক(তদন্ত) মো: মহসিন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর