1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে জমি বিরোধের জেরে সরকারি চাকুরিজীবি সহ ৩ জনকে পিটিয়ে আহত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ২০২ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি:নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা করে পিটিয়ে সরকারি চাকুরীজীবি সহ তিনজনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার(২ অক্টোবর) রাতে আহত শাহজাহান মিয়া বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাবদী গ্রামে তিনি বসবাস করেন। তার স্ত্রীর বাবা বাড়ি একই ইউনিয়নের সোনাখালী এলাকায়।তার স্ত্রীর পৈত্রিক সূত্রে সোয়া ষোল শতাংশ জমির মালিক হোন। কিন্তু একই এলাকার ভূমিখেকো শাহআলম গংরা তাদের জমি নামজারী করে নেয়। এ নিয়ে উপজেলা সহকারী কমিশনার কার্যালয়ে একটি মিস কেইস দায়ের করা হয়। ওই মামলার তদন্ত করতে উপজেলা সার্ভেয়ার মহসিন মিয়া সহ সরেজমিনে যান। তদন্তকারী কর্মকর্তার সামনেই পূর্ব পরিকল্পিতভাবে শাহআলম, জাহাঙ্গীর, রাসেল মিয়া ও ইমন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে শাহজাহান মিয়া ও তার স্ত্রী মাকসুদা বেগমকে পিটিয়ে আহত করে। এসময় তাদের স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এসময় আহতদের কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

আহত শাহজাহান বলেন, উপজেলার একজন সরকারি সার্ভেয়ারের সামনেই আমার ও আমার স্ত্রীর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। আমি একজন সরকারি চাকুরী জীবি হওয়া সত্ত্বেও তারা হামলা করেছে। আমি তাদের কঠিন শাস্তি চাই।

এবিষয়ে অভিযুক্ত শাহআলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সংযোগ সম্ভব হয়নি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি(তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর