1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে জাকের পার্টির নেতা পরিচয়ে নির্বাচনে অংশ নিয়ে বিএনপি থেকে বহিস্কার হলেন জাহাঙ্গীর হোসেন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩৪৫ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় উপজেলা বিএনপির সদস্য এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (৬ মে) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভীর স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ বহিষ্কার আদেশ করা হয়েছে।

এতে বলা হয়, উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে আপনাকে নির্দেশক্রমে বহিস্কার করা হলো। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।
বহিষ্কার হওয়া বিএনপি সদস্য ও সাবেক সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া এবারের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তার প্রতীক টিউবওয়েল ।

জানা যায়, দলীয় পদ গোপন করে নিজেকে জাকির পার্টির নেতা পরিচয় দিয়ে এবাবের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। তবে উপজেলা বিএনপি সদস্য এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়ার শেষ রক্ষা হলো দল থেকে বহিস্কার করা হয়েছে তাকে।

এ বিষয়ে এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া বলেন, বিএনপি থেকে বহিষ্কারের বিষয়ে আমার কিছু জানা নেই। আমি এখনো পর্যন্ত কোনো নোটিশ পাই নি। তবে আমি এই নির্বাচনে শেষ পর্যন্ত ভাইস চেয়ারম্যান পদে লড়াই করে যাবো।

সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। হাইকমান্ড থেকে উপজেলা নির্বাচন বর্জন করার কড়া নির্দেশ রয়েছে। তাই এই নিয়ম যে মানবে না তার বিরুদ্ধেই এই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর