1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ডা.বিরু উদ্যোগে দোয়া ও গণভোজ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণগঞ্জ):
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে। শুক্রবার(২৫ আগষ্ট) দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে চরকামালদী এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ দোয়ার অনুষ্ঠান হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু।
এছাড়া শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়নের সমন্বয় বিষয়ক সম্পাদক মো:ফিরোজ হোসাইন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কাচঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লিপন চৌধুরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রোবায়েত হোসেন শান্ত, সাধারন সম্পাদক সৈয়দ মশিউর রহমান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উর্মি আক্তার, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাশেদ, নোয়াগাঁও ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক কেএম কাউছার আহমদ সহ আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সভা শেষে দোয়া মাহফিল ও সাধারণন মানুষের জন্য গনভোজের আয়োজন করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর