1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে পুজা মন্ডপ পরিদর্শনে সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৮৪ বার পঠিত

 

সজীব হোসেন, সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ (৩) আসনের সাবেক শিল্প প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গা পুজা উপলক্ষে সোনারগাঁ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি সকলকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার নিজের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান এবং অনুদান প্রদান করেন।

সাবেক শিল্প প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম বলেন, বাংলাদেশের আবহমানকালের ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দুঃশাসনের অবসান ঘটিয়ে সুখী,সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ায় বিএনপির অঙ্গীকারাবদ্ধ।

তিনি আরও বলেন, বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি,ধর্মীয় স্বাধীনতা, মুল্যবোধ ও ধর্ম যার যার এবং রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাস করে। কিন্তু একটি কুচক্রী মহল হীন রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি সম্পর্কে বানোয়াট বক্তব্য প্রচার করে বিভ্রান্তি সৃষ্টি করে। তিনি দুর্গা পুজার প্রাক্কালে বোয়ালমারী, বাউফল, গাজীপুরে প্রতীমা ভাংচুরের তীব্র প্রতিবাদ জানান এবং হামলাকারী দোষী ব্যক্তিদের বিচার দাবী করেন। চাঁদাবাজি বন্ধসহ দুর্গাপূজার যথাযথ নিরাপত্তা দাবী করেন বিএনপির এই নেতা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর