1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে মারিখালী নদে ভাসছিল অজ্ঞাত যুবকের লাশ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মারিখালী নদ থেকে অর্ধগলিত অবস্থায় অজ্ঞাত যুবকের মরদেহটি উদ্ধার করা হয়।

বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, উপজেলার মারিখালি নদে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে দুর্বত্তরা হত্যা করে নদীতে ভাসিয়ে দেয়। ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর