1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ২১১ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাবেক মেম্বার আ. মান্নানের চাঁদাবাজীর প্রতিবাদে ও ভুক্তভোগীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সংরক্ষিত আসনের সাবেক সদস্য জহুরা আক্তার। সোমবার (৮ জুলাই) দুপুরে উপজেলার একটি স্থানীয় রেসটুন্টে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে জোহরা আক্তার বলেন, তার স্বামী বাচ্চু মিয়া সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর তিশা পরিবহন সহ বাস মালিকদের পক্ষ তাকে কাঁচপর এলাকায় গাড়ি দেখা শোনার জন্য লাইনম্যান হিসেবে দায়িত্ব দেন। কিন্তু ওই এলাকার মান্নান মেম্বার জোরপূর্বক সন্ত্রাসী নিয়ে রাস্তা থেকে চাঁদাবাজি করছেন।

আরও বলেন,  গত ৬ জুলাই তিনি খুলনায় পরিবার সহ ছিলেন। মান্নার মেম্বার তাকে ও তার ভাই জিয়াউর রহমানকে জড়িয়ে কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত শ্রমিক লীগের অফিসে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্যর ছবি ও অফিস ভাঙচুরের মিথ্যা নাটক সাজিয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ঘটনায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীসহ স্থানীয় প্রশাসনের কাছে বিচার দাবি করেন।

উল্লেখ্য, এর আগে তিনি গত ১০শে জুন শারীরিক নির্যাতন করে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোনারগাঁ থানা প্রেসক্লাবে মান্নান মেম্বারের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করেছিলেন

এসময় উপস্থিত ছিলেন, ভুক্তভোগী সাবেক মেম্বার জহুরা আক্তারের মা মিনারা বেগম, ভাই সফিকুল ইসলাম, রায়হান, আমিরসহ কাঁচপুর ইউনিয়ন বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর