1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে লাঙ্গল প্রতীকের প্রার্থী খোকার গণসংযোগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৮৩ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা গণসংযোগ করেছেন। সোমবার (২৫ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পযর্ন্ত উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি, মৃধাকান্দি, আষাঢ়িয়ারচর, নাগেরগাঁও, জৈনপুর এলাকায় লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করা হয়।

গণসংযোগে লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবেন এবং জনগণ তাদের ইচ্ছে অনুযায়ী পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে বলে দাবি করেছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রার্থীকে ইঙ্গিত করে বলেন আমার নাকি কর্মী নাই, তাহলে আমার কর্মীদের হুমকি ধামকি দিয়ে নিজেদের দলে যোগদান করাচ্ছেন কেন? আসলে আপনাদের কোনো ভোট নাই তাই ভয় পাচ্ছেন। আর জাতীয় পার্টির নেতাদের হুমকি দিচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির নেতা মো: ইমাম হাসান, জাতীয় পার্টির নেতা আহমেদ হোসেন হিরু, শামীম আহমেদ, পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলমগীর কবির, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতা আজিজুর রহমান বাদলসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর