1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ২৭১ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরে উপজেলা চত্তরে উপজেলার এসএসসি ২০২৪ ব্যাচের ৩২২ জন কৃতি শিক্ষার্থীর মাঝে সংবর্ধনা দিয়ে ক্রেস্ট তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।

জানা যায়, এ বছর এসএসসিতে উপজেলার ২৮ টি মাধ্যমিক স্কুল থেকে ২৭১ টি জিপিএ-৫ ও ১০ টি মাদ্রাসা এবং ১ টি কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫১টি জিপিএ-৫ সহ ৩২২ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এদের মধ্যে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা, মানবিক, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার পাঁচ বিভাগের ১৫ জন শ্রেষ্ঠ কৃতি শিক্ষার্থীদের মধ্যে চেক সহ সংবর্ধনা দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের জেষ্ঠ্য সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার চেয়ারম্যান রুবিয়া সুলতানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো:সোহাগ রনি, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমুখ।
সনমান্দি হাসান খান উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসী সিফা তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে কান্না জরিত কন্ঠে বলেন, আমার এই সফলতার পেছনে আমার বাবা মা, বিদ্যালয়ের শিক্ষক ও বিদ্যালয়ে ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনিরজ্জামানের অনুপ্রেরনা ছিল। আমি মানবিক বিভাগ থেকে এ উপজেলায় প্রথম হয়ে শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছি।
প্রধান অথিতির বক্তব্যে এমপি আব্দুল্লাহ আল কায়সার বলেন, স্মার্ট সোনারগাঁ গড়ার জন্য শিক্ষা ক্ষেত্রকে এগিয়ে নিয়ে যেতে হবে। আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। আমি আশা করব কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেখে অন্যরা উৎসাহিত হবে।
এসময় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস প্রদানের পাশাপাশি বিভিন্ন শিক্ষা উপকরণ উপহার দেওয়া হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর