1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ৫১ তম গ্রীষ্মকালীন খেলাধুলার পুরস্কার বিতরন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৩০১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে মোগরাপাড়া হরিদাস গৌরগোবিন্দ শ্যামসুন্দর স্মৃতি সরকারি বিদ্যায়াতন মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে এ পুরস্কার বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ফারজানা রহমান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আবু তালেবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার কাজল চন্দ্র পাল, অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: সুলতান আহম্মেদ, দবিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন, গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব, নুনেররটেক সেসিপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:সালাউদ্দিন, নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, শিক্ষক প্রতিনিধি ও শিক্ষার্থী বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও ফারাজানা রহমান বলেন, শিক্ষার্থীদের মানসিকতা বিকাশে খেলাধুলার বিকল্প নাই। শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উপজেলা পর্যায়ে যারা খেলাধুলায় ভালো করেছো তারা জেলা পর্যায়ে ভালো খেলে বিজয় ছিনিয়ে আনবে।
তিনি আরও বলেন, আমার শিক্ষা জীবনে এমন কোনো ইভেন্ট নাই যেখানে আমি অংশগ্রহন করেনি। তোমরাও সকল প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। এতে তোমাদের মেধা বিকাশিত হবে।

উল্লেখ্য এবছর গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় দাবা, কাবাডি ও সাতার প্রতিযোগিতায় উপজেলার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করে। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন ইউএনও। প্রতিযোগিতায় মোগরাপাড়া এইচ জিজি এস স্মৃতি সরকারি বিদ্যালয়ের বালক ও বালিকারা কাবাডি খেলায় চ্যাম্পিয়ন সহ ৭টি পুরস্কার অর্জন করে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর