1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁ উপজেলা ছাত্রদলের সকল কমিটি বিলুপ্ত ঘোষনা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০৩ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রদলের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গত মঙ্গলবার রাতে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আললের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ঘোষনা দেওয়া হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির মঙ্গলবার এ সিদ্ধান্ত অনুমোদন করেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলার মহানগর, সকল উপজেলাসহ পৌরসভা, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের সকল কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। শীঘ্রই এসব ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হবে।

জানা যায়, ২০২১ সালের ২৫ মার্চ সোনারগাঁ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে মো: জাকারিয়া ভূইয়াকে আহ্বায়ক ও জহিরুল ইসলাম জনিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব। একইদিনে সোনারগাঁও পৌরসভা ছাত্রদলের কমিটিতে ফরহাদ শিকদারকে আহ্বায়ক ও মো: তানজিলকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব বলেন, সোনারগাঁয়ে ছাত্রদলকে শক্তিশালী করতে পুনরায় ঢেলে সাজানো হবে। নতুন কমিটিতে ত্যাগীদের মূল্যায়ন করা হবে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর