1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

স্বৈরাচারী শেখ হাসিনার সকল হত্যার বিচার এদেশের মাটিতে হবে.. মামুনুল হক

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১৩০ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সহ স্বৈরাচারী শেখ হাসিনার আমলে তার নির্দেশে যতো হত্যাকান্ড ঘটেছে সকল হত্যাকান্ডের বিচার এদেশের মাটিতে হতে হবে। এদেশে কোন ফ্যাসিবাদ, জুলুমবাজ ও কোন স্বৈরাচারী সরকারকে মানুষ মেনে নেবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব সাইখুল হাদিস আল্লামা মামুনুল হক বলেছেন। গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বাংলাদেশ খেলাফত মজলিশ সোনারগাঁ শাখার আয়োজনে হাবিবপুর ঈদগাঁ মাঠে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদদের স্বরণে ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় মামুনুল হক আরও বলেন, শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কঠোর আন্দোলনের মুখে ফ্যাসিবাদ ও স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতনের মধ্য দিয়ে নতুন এক বাংলাদেশ সৃষ্টি হয়েছে। এদেশে শেখ হাসিনার নির্দেশে হেফাজতের অসংখ্য নেতাকর্মী, শিক্ষার্থী ও আলেমগণ সহ বিভিন্ন পেশার মানুষদের নির্মমভাবে হত্যা করা হয়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য পাখির মতো মানুষ হত্যা করা হয়েছে। আমরা কঠোর ভাষায় বলতে চাই এই দেশে আর কোন ফ্যাসিবাদ সরকারের ঠাই হবে না।

তিনি বলেন, এই সোনারগাঁয়ে কতিপয় খারাপ প্রকৃতির লোকের কারণে আমি সহ স্থানীয় আলেম সমাজ বিভিন্ন মিথ্যা মামলায় জর্জরিত হয়ে মানবেতর জীবন কাটিয়েছি। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের তালিকা করা হচ্ছে। এ সোনারগাঁ থেকে তাদের অবাঞ্চিত ঘোষনা করা হচ্ছে। এই সোনারগাঁয়ের আলেম সমাজকে নিয়ে আমরা নতুন এক সোনারগাঁ গড়ে তুলবো।

বাংলাদেশ খেলাফত মজলিশ সোনারগাঁ শাখার সভাপতি হাফেজ আব্দুল আউয়ালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিশের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, কেন্দ্রীয় সদস্য মাওলানা মহিউদ্দিন খান, হেফাজতের ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা ওবায়দুল কাদের নদভী প্রমুখ।
এদিকে পথসভায় অংশ নিতে বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার আলেমওলামাগণ দলে দলে পথসভায় অংশ নেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর