1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ইফতার বিতরণ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৭৭ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: মিরপুরে সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। সোমবার মিরপুর ডি ব্লক ঈদগাহ মাঠ এ ইফতারের আয়োজন করেন উইনসাম স্মাইল ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ: জামাল হোসেন জানান, এ ধরনের উদ্যোগে যারা সহযোগিতা করেছে তাদের আমি সাধুবাদ জানাই। আমি আশা করছি এ ধরনের উদ্যোগ আমরা প্রতিবছর অব্যাহত রাখবো।উইনসাম স্মাইল ফাউন্ডেশন সমাজের সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও পথশিশুদের জন্য বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করে যাবে।

ফাউন্ডেশনের পরিচালক এলিজা আহমেদ জানান, এ ধরনের কাজে আমি সত্যিই আনন্দিত। সবার সহযোগিতায় আমাদের এই উদ্যোগটি সফল হয়েছে। আগামীতে উইনসাম স্মাইল ফাউন্ডেশন সবার সহযোগিতা ও ভালোবাসায় সফলতা পাবে।

কর্মসূচি অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে ভলান্টিয়ারা জানান ‘সুবিধাবঞ্চিত পথশিশুদের হাতে যখন ইফতার তুলে দিয়েছিলাম, তাদের চোখে-মুখে যে আনন্দের উচ্ছাস দেখেছি; তা আমাদের অবাক করেছে। মানুষ যে কত অল্পে খুশি হতে পারে, তা এই মানুষদের কাছে না গেলে বোঝার উপায় নেই।’

এসময় উপস্থিত ছিলেন, শাকিল প্রধান, ঠাকুর মো: সাজিদ আনান, কামরান শেখ, কামরুল হাসান, ফাউন্ডেশনের ভলান্টিয়ার সহ আরো অন্যান্য।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর