1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

রূপগঞ্জে অপহরণকারী চক্রের ৪ জন গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ২২৫ বার পঠিত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: নারায়ণগঘ্জের রূপগঞ্জ উপজেলায় অপহরণকারী চক্রের মুলহোতা সহ ৪ জনকে গ্রেপ্তার ও দুইজন অপহৃতকে উদ্ধার করেছে র‌্যাব-১১। আজ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রূপগঞ্জ থানা এলাকায় থেকে গ্রেপ্তার করা হয়।

অপহরণকারী চক্রের সদস্যরা হলো: রূপগঞ্জের মুড়াপাড়ার হাউলিপাড়া গ্রামের মো: জজ মিয়ার ছেলে মো: সজীব মিয়া(২৩), আশরাফ উদ্দিনের ছেলে মো: লিটন মিয়া(৩০) একই এলাকার মো: ইদু মিয়ার ছেলে মো: ইয়াসিন মিয়া(২৩) ও অজিত চন্দ্র বিশ্বাসের ছেলে ইমন চন্দ্র বিশ্বাস (২২)।

এসময় মো: নাজমুল(২৮) ও মো: মুন্না (১৭) অপহৃতকে উদ্ধার করা হয়। তারা দুইজনই পেশায় মোটর মেকানিক।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার সনদ বড়ুয়া(এএসপি) পাঠানো প্রেস বিজ্ঞতিতে জানান, নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জের চিটাগাং রোডের ট্রাক স্ট্যান্ডের পাশে একটি গাড়ির মেরামতের ওয়ার্কশপে কাজ করতো অপহৃত মো: নাজমুল ও মো: মুন্না। গত সোমবার সকাল ০৯.০০টার দিকে অপহরণকারী চক্রের সদস্যরা গাড়ি মেরামতের কথা নাজমুল ও তার দোকানের কর্মচারী মুন্নাকে রূপগঞ্জ থানার মুড়াপাড়া এলাকায় নিয়ে যায় এবং সেখানে প্রথমে তাদের আটক করে রাখে। পরবর্তীতে আসামিরা মো:নাজমুলের ব্যবহৃত মোবাইল থেকে তার ভগ্নিপতির নিকট মুক্তিপণ ০৩ লক্ষ টাকা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে অপহৃতদের হাত-পা ভেঙে নদীতে ফেলে দেবে বলে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। এই বিষয়ে নাজমুলের ভগ্নিপতি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। ওই মামলায় অভিযান চালিয়ে অপহরণকারী চত্রের মূলহোতা সহ ৪ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীদের ও উদ্ধারকৃত অপহৃতকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর