1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে মামলা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১৪৭ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে ৬০ বছরের বৃদ্ধা আম্বর আলীর বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত বৃদ্ধা আম্বর আলী ভবনাথপুর এলাকার আজিজ মিয়ার ভাড়াটিয়া। এ ঘটনার পর বৃদ্ধা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এদিকে ভুক্তভোগী শিশুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাদী তার মামলায় উল্লেখ্য করেন, তার ছয় বছরের শিশু কন্যা ঝাঁলমুড়ি কিনতে শুক্রবার বিকালে বাড়ীর বাহিরে যায়। এসময় পাশের বাড়ীর ভাড়াটিয়া বৃদ্ধা আম্বর আলী একটি দুচালা টিনের ঘরে তার শিশু কন্যাকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়ের ফিরতে দেরি হওয়ায় শিশুটির মা তার মেয়ের খোঁজে বাড়ীর বাহিরে আসে। পরে ভাড়াটিয়া বৃদ্ধা আম্বর আলীর ঘরের দরজার সামনে তার মেয়ের জুতা দেখতে পায়। ঘরের দরজা বাহির থেকে বন্ধ থাকায় পেছনের আরেকটি দরজা দিয়ে ঘরে প্রবেশ করে ধর্ষণরত অবস্থায় শিশুটিকে দেখতে পায়। এসময় শিশুটির মার ডাকচিৎকারে ওই বৃদ্ধা দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজন শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে শিশুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় তার বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। শিশুটির চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর