1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে নারী কেলেঙ্কারীর অভিযোগ আওয়ামীলীগ নেতা গোলজারের বিরুদ্ধে

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৫০৯ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নারী কেলেঙ্কারীর অভিযোগ উঠেছে পিরোজপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলজারের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় এলাকাবাসীরা বলেন, গোলজার নারী লোভী। এই এলাকার প্রবাসীর স্ত্রীদের সাথে সম্পর্ক গড়ে তোলে তাদের সাথে অনৈতিক কাজ করে থাকে। এ এলাকার নারীরা নদীতে তার ভয়ে গোসল করতে যায়না।

স্থানীয় মাহাবুব বলেন, গোলজারের টার্গেট থাকে প্রবাসীর স্ত্রীদের প্রতি। তাদের মাছের ব্যবস্থা করে দিয়ে মুঠোফোন নাম্বার সংগ্রহ করে সম্পর্ক গড়ে তোলে। পরে একপর্যায়ে ফাঁদে ফেলে তাদের অনৈতিক কাজ করে। এ রকম কয়েকটি বিচার সালিশও হয়েছে। গত কয়েকদিন আগে রাতে এ ধরনের কাজ করায় ক্ষিপ্ত মারধর করতে আসে।
প্রবাসী ইলিয়াস জানান, আমার ১৮ বছরের সংসার ভেঙ্গে দিয়ে গোলজার। আমার প্রবাস জীবনে অর্জিত অর্থ সম্পদ ও স্বর্ণাঙ্কার নিয়ে আমার জীবন শেষ করে দিয়েছে এই গোলজার। আমি স্থানীয় ইউপি সদস্যের কাছে এর বিচার চেয়েছি।

৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য আফজান হোসেন বলেন, গোলজারের বাবা দাদারা মাছের ব্যবসা করতো। সেও একজন মাছ ব্যবসায়ী। এ সুযোগ কাজে লাগিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে মাছ দিয়ে ম্যানেজ করে স্থানীয় এলাকার প্রবাসীর স্ত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।
তিনি আরও বলেন, গোলজার উপজেলা আওয়ামী লীগের নাম বিক্রয় করে এ ধরনের জঘন্য কাজ করতেছে। তার বিচার হওয়া উচিত।

এ বিষয়ে অভিযুক্ত গোলজারের সাথে মুঠোফোনে যোগাযোগ হলে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর