1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে মৎস্য চাষীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ২৪৫ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আল আমিন নামে এক মৎস্যচাষীকে কুপিয়ে হত্যা চেষ্টা অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গতকাল শনিবার বিকেলে আহতের ভাই আমিরুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামের বুজরুত আলীর ছেলে আল আমিন ওই এলাকায় মাছের খামারের ব্যবসা করেন। খামারের ব্যবসা নিয়ে নাজিরপুর গ্রামের উত্তাল মিয়ার ছেলে মো.ফারুকের সাথে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গত শুক্রবার সকালে বাংলাবাজার থেকে বাজার করে ফেরার পথে ফারুকের নেতৃত্বে ৪-৫জনের একটি সন্ত্রাসী দল পথরোধ করে দেশীয় অস্ত্রে দিয়ে আল আমিন উপর হামলা চালিয়ে কুপিয়ে মারাক্তক আহত করে। এসময় আহতর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহত আল আমিনকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের ভাই আমিরুল ইসলাম বলেন, মাছ চাষকে কেন্দ্র করে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়। হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অভিযুক্ত মো.ফারুকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দু’পক্ষের কথাকাটাকাটির এক পর্যায়ে হামলার ঘটনায় আল আমিন আহত হয়। আমাদের একজন আহত হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, মৎস্য চাষীকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর