1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আ: মান্নান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪৮ বার পঠিত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত হলেন ইউপি সদস্য আ:মান্নান। পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের অনুপস্থিতির কারণে ৪নংওয়ার্ডের ইউপি সদস্য আঃ মান্নানকে ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়।

জানা গেছে, গত ৫ই আগষ্ট আ’লীগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আত্মগোপনে চলে যান। তারপর থেকে চেয়ারম্যানের পদটি শূন্য রয়েছে। এ শূন্যপদ পূরণ করতে সকল ইউপি সদস্যদের সম্মতিতে পিরোজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য আব্দুল মান্নানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়।

এ বিষয়ে আব্দুল মান্নান গণমাধ্যমকে বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন আমার সহকর্মীরা। আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমি সর্বদাই মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। গত ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য হওয়া সত্তেও আমি ন্যায়-নীতি অক্ষুণ্ণ রেখে মানুষের জন্যে কাজ করেছি। আজ হয়তো তারই প্রতিদান পেয়েছি। পুরো ইউনিয়নবাসী ও ইউপি সদস্যদের নিকট আমি কৃতজ্ঞ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর