1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে বৈষম্য বিরোধী ছাত্র পরিচয়ে এত অপকর্ম?

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৩৫ বার পঠিত

নিউজ ডেস্কঃ শনিবার (২৮ সেপ্টেম্বর) সোনারগাঁয়ের অভিজাত  একটি অডিটোরিয়ামে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে শিক্ষার্থীদের গণিত অলিম্পিয়াডের পুরষ্কার দেওয়ার ব্যানারে একটি অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানটি উপভোগ করে মর্মাহত হলাম যাদের নামে অনুষ্ঠান শিক্ষার্থীদের পক্ষে থেকে কাউকে কিছু বলার সুযোগ দেওয়া হয়নি।এমনকি কোন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের ও বক্তব্য দিতে দেওয়া  হয়নি।

আমরা গণমাধ্যম কর্মী হিসেবে  পুরো অনুষ্ঠানটির বিশ্লেষণ করে যা বুজতে পারলাম অনুষ্ঠানটিতে বিএনপির নেতাদের সাথে ব্লাকমেইলিং করা হয়েছে।নেতারা হয়তো বুজতে পারেনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে শাকিল সাইফুল্লাহ নামে যে ছেলেটি অনুষ্ঠান টির আয়োজন করেছে সে আন্দোলনে অংশ নেয়নি। ৫ই  আগষ্টের পর সে ছাত্রলীগের গর্ত থেকে বের হয়ছে।ঢাকা বিশ্ববিদ্যালয়ে সে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিল।এ বছরের ৭ই জানুয়ারী জাতীয়  সংসদ অবৈধ একতরফা নির্বাচনে শাকিল সাইফুল্লাহ  সরাসরি নৌক প্রতীকের নির্বাচন করেছে। নির্বাচনের পর সে সোনারগাঁ থেকে নির্বাচিত আওয়ামীলীগের এমপি কায়সার হাসনাত ও আড়াই  হাজারের এমপি নজরুল ইসলাম বাবুকে পা ছুয়ে সালাম করে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছে।

শাকিল সাইফুল্লাহ সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি রাশেদুল ইসলাম রাসেলের চাচাতো ভাই অভিযোগ রয়েছে।বৈষম্য বিরোধী ও ছাত্র আন্দোলনের নামে শাকিল থানা পুলিশ ও বিএনপি নেতাদের চাপে ফেলে তার ভাই ছাত্রলীগের সভাপতিকে একাধিক হত্যা মামলা থেকে নাম প্রত্যাহার করতে বাধ্য করেন।

আজকের অনুষ্ঠানটি করতে গিয়ে বিভিন্ন নেতা ও প্রশাসনের কর্মকর্তাদের  কাছ থেকে বিপুল পরিমাণ চাঁদা তুলেন। তার  চাঁদাবাজীর প্রতিবাদ করে প্রকৃত ছাত্ররা

অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জের পুলিশ সুপার অনুষ্ঠানের সভাপতি সোনারগাঁয়ের ইউএনও ও  বিশেষ অতিথি এসিল্যান্ড, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এমন কি প্রকৃত ভাবে যারা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন করছে তারা কেউ উপস্থিত হয়নি।।

ইতিমধ্যে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সোনারগাঁয়ের অগ্রভাগের নায়ক মহিবুল্লাহ প্রধান, হিমেল ইসলাম, নাঈম ইসলাম,  আফিফ, প্রান্ত, মোবাশ্বির,হোসাইন, হাসিবা,ইব্রাহীম খলিল বক্তব্য দেন অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন  রাকিবুল ইসলাম হিমেল ও সভাপতিত্ব করেন মোমেন হাসান প্রান্ত।গত ১২ই সেপ্টেম্বর সোনারগাঁ প্রেসক্লাবের সামনে মানববন্ধনে ছাত্ররা শাকিলের চাঁদাবাজী সহ  বিভিন্ন অপকর্ম তুলে ধরেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অগ্রভাবে যেসব মেধাবী ছাত্ররা রাজপথে ছিলো তারা সকলে ঐক্যবদ্ধ হয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যবহার করে অপকর্মে জড়িত শাকিল কে বয়কট করার জন্য প্রশাসন ও সোনারগাঁয়ের ছাত্র ও সাধারন মানুষের প্রতি আহবান জানান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর