1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে ধর্ষণ মামলায় বিএনপির দুই নেতা গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১০ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার পঞ্চমীঘাট বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। এর আগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে ওই গৃহবধূর ঘরে ঢুকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে শনিবার রাতে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে। মামলা দায়ের পর গতকাল রোববার রাতে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো: উপজেলার সাদিপুর ইউনিয়নের ইউসুফ ভূইয়া ও খলিলুর রহমান। ইউসুফ ভুইয়া সাদিপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি ও খলিলুর রহমান বিএনপির নেতা। তারা দুইজনই ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জমানের অনুসারী।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের গোলনগর গ্রামে ভুক্তভোগী গৃহবধূকে দীর্ঘদিন ধরে বাড়ির পার্শবর্তী বাড়ির ইউসুফ ভূঁইয়া ও খলিলুর রহমান কু প্রস্তাব দিয়ে আসছিল। তার স্বামী ব্যবসায়ীক কাজে বাজারে থাকার সুযোগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে ওই গৃহবধূর ঘরে ঢুকে গ্রেপ্তারকৃতরা জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে। এসময় মুঠোফোনে ভিডিও ধারন করা হয়। এ ঘটনা প্রকাশ করলে প্রাণ নাশের হুমকি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হুকমি দেয়। পরবর্তীতে স্থানীয়দের জানিয়ে কোন বিচার না পেয়ে গত শনিবার বিকেলে ওই গৃহবধূ সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের পঞ্চমীঘাট বাজার এলাকা থেকে  গ্রেপ্তার করে।

স্থানীয়দের অভিযোগ, গ্রেপ্তারকৃতরা বিএনপির রাজনীতিতে জড়িত। তারা ৫ আগষ্টের পর থেকে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে। গ্রেপ্তারকৃত ইউসুফ সাদিপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি। তারা ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামানের অনুসারী।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী বলেন, ধর্ষণ মামলায় দুজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর