1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে ৩ অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ১৩৩ বার পঠিত

সোনারগাঁ  প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আদিব (১০) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে সিলেট থেকে ৩ অপহরণকারীসহ অপহৃতকে উদ্ধার করেছেন সোনারগাঁ থানা পুলিশ। উদ্ধারকৃত শিক্ষার্থী আদিব(১০) উপজেলার বিষ্ণাদী এলাকার শফিকুল ইসলামের ছেলে। সে বানেশ্বর্দী আরাফাত নগর মাদ্রাসার শিক্ষার্থী।

গ্রেপ্তারকৃত হলো,উপজেলার পরমেশ্বর্দী এলাকার আব্দুর রশিদের ছেলে মাহফুজ (৩১), বস্তল এলাকার বাবুল মিয়ার ছেলে শাহেদ(১৯), দৌলরদী এলাকার শহিদুল্লাহর ছেলে রাইয়ান(১৮)।

গতকাল শুক্রবার সকালে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী সংবাদ সম্মেলনে বলেন, উপজেলার পরমেশ্বরদী এলাকার মাদ্রসার শিক্ষার্থী আদিবের বাবা বিদেশ থাকায় তার আপন খালাতো ভাই শাহেদসহ আসামীরা তাকে বিমান বন্দরে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে সিলেটের একটি আবাসিক হোটেলে আটক করে। পরবর্তীতে ১০ লক্ষ টাকা দাবি করে। ভিকটিমের মা বাদি হয়ে বৃহস্পতিবার সকালে লিখিত অভিযোগ করলে ওই দিন তথ্য প্রযুক্তি ও তদন্ত করে সিলেটের একটি হোটেল থেকে ৩ অপহরণকারী সহ অপহৃতকে উদ্ধার করা হয়।

মাদ্রাসার শিক্ষার্থীর বাবা শফিকুল ইসলাম বলেন, তিনি ছেলের বরাতের মাধ্যমে জানান, আমার বিদেশ থেকে আসার কথা বলে তার খালাতো ভাই শাহেদ ও তার ২ জন সহযোগীর মাধ্যমে চেতনানাশক ড্রিংকস খাওয়ানোর পরে তাকে গাড়ি করে সিলেটের মাজার সংলগ্ন একটি আবাসিকে আটক করে। পরিবারের কাছে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। পরে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী বলেন, অপহরণের ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর