1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে গণসংযোগ শুরু করলেন মাসুদ দুলাল

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১১ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণঞ্জ): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল।

ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।

অতীতে সংসদ নির্বাচন থেকে প্রতিটি নির্বাচনে দলের প্রার্থীদের বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সর্বোচ্চ পরিশ্রম করে গেছেন। এছাড়াও আওয়ামী লীগের অসহায় নেতাকর্মীদের বিপদ-আপদে পাশে থেকে সহযোগিতা করেন। অন্যদিকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে একজন পরিচ্ছন্ন মানবিক মানুষ হিসেবে তিনি বড় পরিচিত।

রোববার (৩সেপ্টেম্বর)  সকাল ১০ টায় সোনারগাঁ উপজেলার  মোগরাপাড়া চৌরাস্তায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক এলাকায় গণসংযোগ করে দলীয় সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করে প্রচারণা শুরু করেন।

এ এইচ এম মাসুদ দুলাল বলেন, নারায়ণগঞ্জ ৩ (সোনারগাঁ) আসনে আমি মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি বিজয়ী হব বলে আশা করি। এছাড়া যদি অন্য কাউকে মনোনয়ন দেন তাহলে সবাই মিলে তাকে বিজয়ী করার জন্য কাজ করব ইনশাআল্লাহ।
এসময় নৌকা প্রতীকের জন্য ভোট চেয়ে গণসংযোগ,সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনগণকে আহ্বান জানান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর