1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৫৪ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা নদীতে মা ইলিশ রক্ষায় অভিযান চালিয়ে এক লাখ দশ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। বুধবার(১৬ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত মেঘনা নদীতে উপজেলা প্রশাসন, মৎস্য অধিদপ্তর ও নৌ-পুলিশ অভিযান পরিচালনা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার।

তিনি বলেন, ইলিশের প্রধান প্রজনন মৌসুমে “মা ইলিশ সংরক্ষণ” মেঘনা নদীতে উপজেলা মৎস্য অধিদপ্তর ও বৈদ্দ্যেরবাজার নৌ-পুলিশ যৌথ অভিযান চালায়। এসময় নদীতে ১ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মুল্য ২ কোটি ২০ লাখ টাকা। এসময় ৫ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। তবে কোনো জেলেকে আটক করা যায়নি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মঞ্জুরুল মোর্শেদ, বৈদ্দ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো:আমিনুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসের ফিন্ড এ্যাসিসটেন্ট মোস্তাফিজুর রহমান সহ পুলিশ সদস্যরা।

পরে জব্দকৃত কারেন্ট জাল নদীর পাড়ে এনে পুড়িয়ে দেওয়া হয় ও মাছগুলো স্থানীয় একটি মাদ্রাসায় বিতরণ করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর