1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবজাতকের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার, থানায় বসে লাখ টাকায় মিমাংসা নারায়ণগঞ্জে ১২ দফা দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখী করা হবে: মামুনুল হক শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০ তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সোনারগাঁয়ে ১ লাখ দশ হাজার মিটার জাল জব্দ রাস্তা সংস্কারের ইউএনও বরাবর অভিযোগ সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম সোনারগাঁয়ে মেঘনা নদীতে অভিযান, কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে র‌্যাব পরিচয়ে ছিনতাই, পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩৬ বার পঠিত

প্রতিনিধি প্রতিনিধি: র‌্যাব পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ী থামিয়ে ছিনতাইয়ের ঘটনায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারন সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে ব্যবসায়ী মো: সুজন বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় পৌর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
সোনারগাঁ থানায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, গত ১৩ সেপ্টেম্বর রাতে কুমিল্লার কোতয়ালী এলাকার ব্যবসায়ী মো: সুজন মুঠোফোন নিয়ে প্রাইভেটকার যোগে ঢাকা যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় পৌছালে গাড়ী থামিয়ে র‌্যাব পরিচয়ে পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারন সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজু সহ ৩/৪ জনের একদল ছিনতাইকারী ২৮৩টি মুঠোফোন ছিনতাই করে নিয়ে যায়। যার বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা। ওই ব্যবসায়ীর দায়ের করা মামলায় পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃতদের নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর