1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র সহ ৪ ডাকাত গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মুন্না নামের এক ডাকাতকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তিতে রাতেই অন্য তিনজনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের আক্কেল আলীর ছেলে মো: মুন্না, সনমান্দি ইউনিয়নের নাজিরপুর গ্রামের শাহজাহানের ছেলে তন্ময়, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মো: সবুজ ও বন্দর উপজেলার কামতাল গ্রামের আবদুল লতিফের ছেলে ইমরান মিয়া।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, উপজেলার সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয় মুন্না সহ ডাকাত দলের সদস্যরা। গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র সহ 8জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল ও দুটি ছুরি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাহবাহনে ডাকাতি সংঘটিত করে।

মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, মহাসড়কে ডাকাতির সাথে জড়িত থাকায় চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শুক্রবার(২৯ সেপ্টম্বর) সকালে মামলা করে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানা ডজনখানেক মামলা রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর